betting apps download

Earn App

সিকিম র576 slots game downloadাজ্যের লটারি

লটারিসিকিম রাজ্যের লটারি সিক্কিম স্টেট লটারিসিক্কিম স্টেট লটারি ডিয়ার লাভলাক্সমি ড্র প্রদান করে, যা 576 slots game download

সিক্কিম স্টেট লটারি

সিক্কিম স্টেট লটারি ডিয়ার লাভলাক্সমি ড্র প্রদান করে,সিকিমরাজ্যেরলটারি576 slots game download যা প্রতিদিন সন্ধ্যে ৬:০০ টায় আয়োজিত হয়, এবং গুরুত্বপূর্ণ ক্যালেন্ডার দিবস এবং ধর্মীয় উৎসব উদযাপনের জন্য বিভিন্ন বাম্পার লটারির আয়োজন করে।

আপনি সিক্কিম লটারি টি অনলাইনে খেলতে পারবেন না, কিন্তু পুরো রাজ্য জুড়ে এজেন্টদের কাছ থেকে টিকেট ক্রয় করা যাবে। এজেন্টকে শুধু বলুন আপনি নির্দিষ্টভাবে কোন ড্র তে প্রবেশ করতে চান এবং কতগুলো টিকেন আপনার লাগবে, এবং তারা আপনাকে মোট খরচ এর পরিমাণ জানিয়ে দিবে। আপনি যদি সিক্কিমে একটি অনলাইন লটারি খেলতে চান, লটারি টিকেট পেইজে যান বিদ্যমান গেইমসের একটি তালিকা দেখার জন্য।

সিক্কিম স্টেট লটারি যে গেইম গুলো নিয়ে আসে তা প্রায়ই পরিবর্তিত হয়, তাই সক্রিয় ড্র এর তালিকার মাধ্যমে অবগত থাকার জন্যে এই পেইজিটিতে নিয়মিত খেয়াল রাখুন। সকল সক্রিয় ড্র থেকে সর্বশেষ বিজয়ী সংখ্যা গুলো দেখতে সিক্কিম স্টেট লটারি ফলাফল পেইজে যান।

usaপাওয়ারবল সোমবার 16 সেপ্টেম্বর 2024 $165 মিলিয়ন যা হল ₹1,384 কোটি!

মেগা মিলিয়নে অংশগ্রহণ Powerballঅনলাইন লট্ট ভারত লটারি!

Hourglass Iconবাম সময়: এখন খেলুন

সিক্কিম বাম্পার ড্র

সিক্কিমে বর্তমানে একটি বাম্পার ড্র সক্রিয় রয়েছে, কিন্তু পরিকল্পনাটি প্রায়ই পরিবর্তিত হয় তাই ভবিষ্যতে নতুন ড্র এর ঘোষণার প্রত্যাশা করুন। সাধারণত এই বাম্পার ড্র গুলোর টিকেট এজেন্টদের কাছে বিক্রির জন্য ড্র এর তারিখের কয়েক সপ্তাহ আগেই চলে আসে।

ডিয়ার দূর্গা পূজা বাম্পার ড্র

সিক্কিম স্টেট লটারি একটি বার্ষিক বাম্পার ড্র এর মাধ্যমে দূর্গা পূজা ( দূর্গোৎসভা ও বলে) উৎসব উদযাপন করে থাকে যা সেরা পুরস্কার হিসেবে ১০ কোটি রুপি মূল্য প্রদান করে, দুটি বিজয়ী টিকেটে বন্টন করার মাধ্যমে। দ্বিতীয় পুরস্কার হচ্ছে ২ কোটি রুপি এবং এটিও দুটি বিজয়ী টিকেটের মাঝে বন্টন করা হয়।

২০২০ ডিয়ার দূর্গা পূজা বাম্পার অনুষ্ঠিত হয় ২৪ অক্টোবর রাত ৮:০০ টায় এবং টিকেটের মূল্য ছিল ২,০০০ রুপি। ওখানে টিকেটের ২০ টি সিরিজ এবং একটি সিরিজে ১,০০০ টি করে টিকেট বিক্রি হচ্ছিল, সর্বমোট ২০,০০০ টিকেট। ২০২০ দূর্গা পূজা বাম্পার এর পুরস্কার কাঠামো ছিল এরকমঃ

পুরস্কার স্তরপুরস্কারের সংখ্যাপুরস্কারের পরিমাণ (রুপি)
প্রথম পুরস্কার৫ কোটি
দ্বিতীয় পুরস্কার১ কোটি
তৃতীয় পুরস্কার২০১০ লাখ
চতুর্থ পুরস্কার২,০০০৯,০০০
পঞ্চম পুরস্কার২,০০০৮,০০০
ষষ্ঠ পুরস্কার৩,০০০৭,০০০

সিক্কিম ডেইলি ড্র

বর্তমানে সিক্কিম স্টেট লটারি সপ্তাহের প্রতিদিন একটি লটারি ড্র প্রদান করে- ডিয়ার লাভলাক্সমি ড্র। প্রতিদিন লাখে লাখে পুরস্কার অর্থ থাকে এখানে এবং ৪০টি লাকি টিকেট মালিক প্রত্যেকে ১০ লাখ রুপির একটি প্রথম পুরস্কার জয় করে।

ডিয়ার লাভলাক্সমি ডেইলি

বর্তমানে সিক্কিম রাজ্যে ডিয়ার লাভলাক্সমি ডেইলি একমাত্র নিয়মিত আয়োজিত লটারি। প্রতিদিন এখানে একটি করে ড্র হয়, যার প্রত্যেকটি জেমস্টোন বা মূল্যবান ধাতুর ওপর নির্ভর করে ভিন্ন ভিন্ন নামে পরিচিত হয়। উদাহরণস্বরপ, সোমবারের ডিয়ার লাভলাক্সমি ড্র প্লাটিনাম সোমবার নামে পরিচিত, শনিবার হচ্ছে রুবি শনিবার, এবং আরো অনেক। নিচের টেবিল টি প্রত্যেকটি ড্র এর নাম এবং যে দিনগুলোতে এগুলো আয়োজিত হয় তা প্রদর্শন করেঃ

ড্র দিবসড্র এর নাম
রবিবারস্যাফায়ার
সোমবারপ্লাটিনাম
মংগলবারগোল্ড
বুধবারসিলভার
বৃহস্পতিবারতোপাজ
শুক্রবারএমারাল্ড
শনিবাররুবি

ড্র গুলো সাধারণত সন্ধ্যে ৬:০০ টায় আয়োজিত হয়। এখানে ৪০টি সিরিজের টিকেট থাকে প্রতি ড্র এর জন্য এবং প্রত্যেক টিকেটে একটি চার অংকের সংখ্যা থাকে; ড্র এ বাছাইকৃত যেকোন একটি সংখ্যার সাথে এটি মিলিয়ে পুরস্কার জিতে নিন। টিকেটের মূল্য ১০ রুপি এবং প্রথম পুরস্কার হচ্ছে ১০ লাখ রুপি।

সেরা পাঁচটি পুরস্কারের প্রত্যেকটির জন্য একটি বিজয়ী কম্বিনেশন বাছাই করা হয়, এবং ৪০ টি টিকেটের যেকোন টি এই কম্বিনেশনের সাথে মিলে গেলে সংশ্লিষ্ট পুরস্কার টি জিতে নেয়। ষষ্ঠ পুরস্কারের জন্য ৩৯০ টি বিজয়ী কম্বিনেশন রয়েছে, সর্বমোট ১৫৬০ টি পুরস্কার। নিচের টেবিলটিতে সিক্কিম ডিয়ার লাভলাক্সমি ড্র এর পুরস্কার কাঠামো দেখানো হলোঃ

পুরস্কার স্তরপ্রতি সিরিজে পুরস্কারসর্বমোটপুরস্কারপুরস্কার এরপরিমাণ (রুপি)
১ম পুরস্কার৪০১০,০০০
দ্বিতীয় পুরস্কার৪০৫,০০০
তৃতীয় পুরস্কার৪০৫০০
৪র্থ পুরস্কার৪০৩০০
৫ম পুরস্কার৪০২০০-২০৬
ষষ্ঠ পুরস্কার৩৯০১,৫৬০১০০

পঞ্চম পুরস্কার টি একমাত্র পুরস্কার যা প্রতিদিন পরিবর্তিত হয়। প্লাটিনাম সোমবারে পুরস্কারটির মূল্য ২০০ রুপি, এবং সপ্তাহজুড়ে প্রতদিন এটি এক রুপি করে বাড়ে, তাই পুরস্কারটি গোল্ড মংগলবারে ২০১ রুপি, সিলভার বুধবারে ২০২ রুপি, এবং এভাবে করে স্যাফায়ার রবিবারে ২০৬ রুপি পর্যন্ত হয়।

নাগাল্যান্ড ডিয়ার লটারি ড্র

সিক্কিমে নাগাল্যান্ড স্টেট লটারিও জনপ্রিয় এবং একই রকম পুরস্কার প্রদান করে। বর্তমানে নাগাল্যান্ড লটারি তিনটি ভিন্ন উইকলি ড্র প্রদান করে, পুরো বছর জুড়ে বিশেষ বাম্পার লটারি সহ। নাগাল্যান্ডে বর্তমানে সক্রিয় গেইমসের তালিকাটি নিচের টেবিলে দেখা যাবে- আরো তথ্যের জন্য নাগাল্যান্ড লটারি পেইজে যান।

লটারিড্র শিডিউলড্র এর সময়
ডিয়ার মর্নিং উইকলিপ্রতিদনসকাল ১১:৫৫
ডিয়ার ডে উইকলিপ্রতিদিনবিকাল ৪:০০
ডিয়ার ইভেনিং উইকলিপ্রতিদিনরাত ৮:০০
ডিয়ার দীপাবলি বাম্পারনভেম্বর৮:রাত ০০
বাতিল সিক্কিম লটারি গেইমস

পুরো বিশ্বেই লটারি গেইমস আসে যায় সিক্কিম রাজ্য ও এর ব্যতিক্রম নয়। নিচের টেবিলটি পুরোনো এবং বাতিল সিক্কিম স্টেট লটারি গেইমস গুলো কে প্রদর্শন করে; কিছু গেইমস সম্পর্কে আরো তথ্য আপনি খুঁজে পাবেন, সর্বশেষ ফলাফলের লিংক সহ, টেবিলের নিচে।

নামসর্বশেষ ড্র তারিখটিকেট মূল্য (রুপি)১ম পুরস্কার মূল্য (রুপি)
ডিয়ার ১০০০ মাসিক বাম্পার৯ জানুয়ারি ২০২১১,০০০২.৫ কোটি
ডিয়ার ২০০০ মাসিক বাম্পার২ জানুয়ারি ২০২১২,০০০৫ কোটি
সিক্কিম ডিয়ার মর্নিং লটারি১ নভেম্বর ২০২০৫০ লাখ
ডিয়ার ২০০ মাসিক বাম্পার২৬শে সেপ্টেম্বর ২০২০২০০১ কোটি
ডিয়ার ৫০০ মাসিক বাম্পার ১৯শে সেপ্টেম্বর ২০২০৫০০১.৫ কোটি
হোলি বাম্পার১০ মার্চ ২০২০১০০১ কোটি
ডিয়ার দ্বিমাসিক বাম্পার৭ মার্চ ২০২০২০০১ কোটি
ডিয়ার মাসিক বাম্পার৩ মার্চ ২০২০২,০০০৫ কোটি
ডিয়ার নিউ ইয়ার বাম্পার১ জানুয়ারি ২০২০৫০০২ কোটি
দীপাবলি পূজা বাম্পার২ নভেম্বর ২০১৯২,০০০৫ কোটি
বৈশাখী বাম্পার১৬ এপ্রিল ২০১৯২০০১.৫ কোটি
সরস্বতী বাম্পারসরস্বতী বাম্পার২০০১.২৫ কোটি
সংক্রান্তি বাম্পার২২শে জানুয়ারি ২০১৯৫০০২ কোটি
বিগউইন জ্যাকপট১৭ নভেম্বর ২০০৮১০২১ লাখ
ডার্বি উইকলি পদ্ধতি১১ অক্টোবর ২০১৮৫০১১ লাখ
ডিয়ার ১০০০ মাসিক বাম্পার

ডিয়ার ১০০০ মাসিক বাম্পার সিক্কিম রাজ্যে বিদ্যমান চারটি মাসিক বাম্পার এর একটি। ১,০০০ রুপি মূল্যের একটি টিকেটের বিনিময়ে, আপনার ২.৫ কোটি রুপি মূল্যের প্রথম পুরস্কার জেতার সুযোগ রয়েছে। দুটি সিরিজে টিকেট ছাপা হতো এবং প্রত্যেক টিকেটে ০০০০০ ও ৯৯৯৯৯ এর মাঝে একটি পাঁচ অংকের সংখ্যা থাকতো। প্রথম পুরস্কারের কম্বিনেশন যে দুটি টিকেট (প্রতি সিরিজ থেকে একটি) মিলাতে পারতো তারা ২.৫ কোটি রুপির পুরস্কার জিতে নিতো।

ডিয়ার ২০০০ মাসিক বাম্পার

ডিয়ার ২০০০ মাসিক বাম্পার সিক্কিমের মাসিক বাম্পার লটারিগুলোর মধ্যে সবচেয়ে বড় ছিল এবং বিশাল প্রথম পুরস্কার হিসেবে ৫ কোটি রুপি প্রদান করতো। প্রতি ড্র এর জন্য কেবল একটি সিরিজের টিকেট ছাপা হতো, তাই প্রথম পুরস্কার টি একজন সৌভাগ্যবান খেলোয়াড় কে প্রদান করা হতো। সর্বশেষ ডিয়ার ২০০০ মাসিক ড্র আয়োজিত হয়েছিল ২ জানুয়ারি ২০২১ এ ।

সিক্কিম ডিয়ার মর্নিং লটারি

সপ্তাহের প্রতিদিন ডিয়ার মর্নিং লটারি পদ্ধতির ২৫ লাখ রুপির একটি সেরা পুরস্কার থাকতো। টিকেট গুলো ৬৮ থেকে 99/ABCDEGHJKL 00 000 থেকে ৯৯ ৯৯৯ পর্যন্ত সংখ্যার হতো। ড্র গুলো আয়োজিত হতো সকাল ১১:৫৫ থেকে এবং সর্বশেষ ড্র আয়োজিত হয়েছিল ১ নভেম্বর ২০২০ এ।

ডিয়ার ২০০ মাসিক বাম্পার

ডিয়ার ২০০ মাসিক বাম্পার ছিল সিক্কিমের সবচেয়ে আকর্ষণীয় লটারি গুলোর একটি কারণ এটি ২০০ রুপির একটি প্রবেশ মুল্যের জন্য দুইজন সৌভাগ্যবান বিজয়ীকে ১ কোটি রুপির প্রথম পুরস্কার প্রদান করতো। প্রতি ড্র তেই শত শত অন্যান্য পুরস্কার প্রদান করা হতো, ১০ লাখ রুপি মূল্যের একটি দ্বিতীয় পুরস্কার সহ।

ডিয়ার ৫০০ মাসিক বাম্পার

সিক্কিমের ডিয়ার মাসিক বাম্পার লটারিগুলোর মধ্যে প্রথম বন্ধ হয় ডিয়ার ৫০০ মাসিক বাম্পার, যার সর্বশেষ ড্র টি অনুষ্ঠিত হয়েছিল ১৯ শে সেপ্তেম্বর ২০২০ এ। প্রতি ড্র তে দুটি সিরিজের টিকেট থাকতো এবং দুটি টিকেটের মালিক ১.৫ কোটি রুপির প্রথম পুরস্কার জয়ী হতো। টিকেটের মুল্য ছিল ৫০০ রুপি।

ডিয়ার দ্বি-মাসিক বাম্পার

সিক্কিম ডিয়ার দ্বি-মাসিক বাম্পার ছিল একটি ক্ষণজীবী মাসিক লটারি যা করোনাভাইরাস প্যান্ডেমিক এর জন্য চিরতরে বন্ধ হওয়ার আগে ২০২০ সালের জানুয়ারী এবং মার্চের মধ্যে পরিচালিত হয়েছিল। লটারির জন্য টিকেটের মুল্য ছিল ২০০ রুপি এবং প্রতি ড্র তে দুইজন খেলোয়ারের সুযোগ ছিল ১ কোটি রুপি মূল্যের প্রথম প্রথম পুরস্কার জয়ের।

ডিয়ার মাসিক বাম্পার

ডিয়ার দ্বি-মাসিক বাম্পারের মত, করোভাইরাস প্যান্ডেমিক ভারতজুড়ে লটারিগুলোকে স্থগিত করার পূর্বে সিক্কিম ডিয়ার মাসিক বাম্পার ২০২০ এর শুরুর দিকে অল্প সময়ের জন্য পরিচালিত হয়েছিল। গেইমটি দুটি ড্র পর্যন্ত চলেছিল এবং ৫ কোটি রুপির প্রথম পুরস্কার প্রদান করেছিল।

ডিয়ার নিউ ইয়ার বাম্পার

ডিয়ার নিউ ইয়ার বাম্পার খেলোয়ারদের ২ কটি রুপির পুরস্কার জেতার মাধ্যমে বছর শুরু করার সুযোগ করে দিতো। এটি ১লা জানুয়ারি ২০২০ আয়োজিত হয়েছিল এবং প্রথম পুরস্কারটি জিতেছিল আলিপুরদুয়ারে বিক্রি হওয়া একটি টিকেট। ২০০ এর অধিক অন্যান্য পুরস্কারও প্রদান করা হতো, ১০ লাখ রুপি মূল্যের একটি দ্বিতীয় পুরস্কার সহ।

দীপাবলি পূজা বাম্পার

দীপাবলি ক্যালেন্ডারের সবচেয়ে বড় উৎসবগুলোর একটি এবং পূর্বে এটি একটি লটারির মাধ্যমে ইয়দযাপন করা হতো যা বিশাল সব পুরস্কার প্রদান করতো। দীপাবলি বাম্পার, যা ২০১৯ সালে সর্বশেষ আয়োজিত হয়েছিল, ৫ কোটি মূল্যের প্রথম পুরস্কার প্রদান করেছিল, সাথে শত শত অন্যান্য পুরস্কার সহ। .

পূর্বের দীপাবলি বাম্পার পুরস্কারগুলো দেখুন বৈশাখী বাম্পার

একটি বিশেষ বাম্পার লটারির মাধ্যমে সিক্কিম রাজ্যে অতীতে বৈশাখী উদযাপন করা হতো, যার সর্বশেষ টি আয়োজিত হয়েছিল ২০১৯ এর এপ্রিলে। সর্বশেষ ড্র এর টিকেট মূল্য ছিল ২০০ রুপি এবং এর জনে খেলোয়ারদের ১.৫ কোটি রুপি পর্যন্ত জেতার সুযোগ ছিল।

হোলি বাম্পার

আগের বছরগুলোতে মার্চে হোলি উৎসব দুটি ভিন্ন বাম্পার ড্র এর মাধ্যমে উদযাপন করা হতোঃ শ্রী হোলি বাম্পার, যা ২০১৯ এ আয়োজিত হয়েছিল, এবং ডিয়ার হোলি বাম্পার, যা ২০২০ এ সর্বশেষ অনুষ্ঠিত হয়েছিল। এই ড্র গুলো ৩ কোটি রুপি পর্যন্ত মূল্যের প্রথম পুরস্কার প্রদান করতো, সাথে শত শত অন্যান্য পুরস্কার সহ।.

সরস্বতী পূজা বাম্পার

সরস্বতী পূজা বাম্পার ফেব্রুয়ারিতে একই নামের বসন্ত উৎসব ( বসন্ত পঞ্চমী নামেও পরিচিত) রাঙাতে আয়োজিত হতো। সর্বশেষ ড্র টি ১৪ই ফেব্রুয়ারি ২০১৯ এ আয়োজিত হয়েছিল এবং একজন সৌভাগ্যবান বিজয়ীকে ১.২৫ কোটি রুপি মূল্যের প্রথম পুরস্কার প্রদান করেছিল।

সংক্রান্তি বাম্পার

জানুয়ারিতে সংক্রান্তি ফসল উদযাপনের জন্য আগের বছরগুলোতে এই লটারি আয়োজিত হতো। ২ কোটি রুপি মূল্যের প্রথম পুরস্কার যে কাউকেই দেওয়া হতো যারা বিজয়ী পাঁচ অংকের কম্বিনেশন মেলাতে পারতো, এবং ২৫ লাখ মূল্যের একটি দ্বিতীয় পুরস্কার ও থাকতো। সর্বশেষ সংক্রান্তি বাম্পার আয়োজিত হয়েছিল ২০১৯ এ।

বিগউইন জ্যাকপট

বিগউইন জ্যাকপট একটি বাতিল গেইম যা ২০১৮ এর অক্টোবর এবং নভেম্বরে আয়োজিত হয়েছিল, এবং ২১ লাখ রুপির প্রথম পুরস্কার প্রদান করতো। কিছু সংখ্যক বিশেষ টিকেট ও ইস্যু করা হয়েছিল, যা টিকেট মালিকদের অতিরিক্ত পুরস্কার জেতার সুযোগ দিয়েছিল।

ডার্বি উইকলি পদ্ধতি

ডার্বি উইকলি পদ্ধতি ২০১৮ এর ১২ জুলাই থেকে ১১ অক্টোবর পর্যন্ত প্রতি বৃহস্পতিবার খেলা হয়েছিল। একটি টিকেটের মুল্য ছিল ৫০ রুপি এবং সেরা পুরস্কার ছিল ১১ লাখ রুপি।

সিক্কিম ডিয়ার ইভেনিং লটারি পদ্ধতি

ডিয়ার ইভেনিং লটারি পদ্ধতি সপ্তাহের প্রতিদিন খেলোয়ারদের ২৫ লাখ রুপির সেরা পুরস্কার জেতার সুযোগ করে দেয়। যদিও, ২৩ শে সেপ্টেম্বর ২০১৮ তে এই গেইমটি শেষ হয়ে যায় এবং এটি বিগউইন জ্যাকপট লটারি দ্বারা প্রতিস্থাপিত হয়।




About Us

CONTACT US

Contact: ehl

Phone: 020-123456789

Tel: 020-123456789

Email: [email protected]

Add: 联系地址联系地址联系地址